১০ ঘণ্টায় ৯ যানবাহনে আগুন

ডেস্ক রিপোর্ট :

রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় গতকাল শনিবার রাত ৮টা থেকে আজ রোববার সকাল ৬টা পর্যন্ত ১০ ঘণ্টায় ৯টি যানবাহনে আগুন লাগানো হয়েছে। ফায়ার সার্ভিস এ খবর জানিয়েছে।

এসব যানবাহনের মধ্যে ঢাকায় সাতটি, গাজীপুরে একটি ও বরিশাল সদরে একটি যানবাহনে আগুন দেওয়া হয়। এতে আটটি বাস ও একটি পিকআপ পুড়ে যায়।

আজ সকাল ৬টা ৯ মিনিটের দিকে রাজধানীর সূত্রাপুরে মালঞ্চ পরিবহনের একটি বাসে আগুন লাগিয়ে দেওয়া হয়।

বিএনপিসহ বিরোধী দলগুলো আজ চতুর্থ দফায় সারা দেশে ৪৮ ঘণ্টার সড়ক, রেল ও নৌপথে অবরোধ শুরু করেছে। আজ সকাল ছয়টা থেকে শুরু হয়ে আগামী মঙ্গলবার সকাল ছয়টা পর্যন্ত এ অবরোধ চলবে।

গতকাল রাত ৮টা ২০ মিনিটের দিকে আরামবাগে নটর ডেম কলেজের সামনে লাল সবুজ নামের একটি বাসে আগুন লাগানো হয়। এর ১০ মিনিট পর গাবতলী বাসস্ট্যান্ডের সামনে একটি বাসে অগ্নিসংযোগ করা হয়। রাত ৯টার দিকে গুলিস্তানে স্কয়ার মার্কেটের সামনে সময় নিয়ন্ত্রণ নামের আরেকটি বাসে আগুন দেওয়া হয়।

এর আধা ঘণ্টার মাথায় ৯টা ২৭ মিনিটে দিকে যাত্রাবাড়ী চৌরাস্তায় অনাবিল পরিবহন নামের একটি বাসে আগুন লাগানো হয়। এরপর ৯টা ৩৩ মিনিটের দিকে গাজীপুরের জুগিতলায় একটি পিকআপে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। ৯টা ৩৮ মিনিটে মিরপুরে কাফরুল থানার সামনে প্রজাপতি পরিবহন নামের একটি বাসে আগুন লাগানো হয়।

রাতের দিকে ঢাকা ও ঢাকার বাইরে আরও বেশ কয়েকটি যানবাহনে আগুন লাগানো হয়। গতকাল দিবাগত রাত ১২টায় রূপনগর থানার সামনে একটি বাসে আগুন লাগানো হয়। রাত ৩টা ৩৫ মিনিটের দিকে বরিশাল সদরে বিভাগীয় পুলিশ কার্যালয়ের সামনে মা এন্টারপ্রাইজ নামের একটি বাসে আগুন লাগানো হয়।

ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট বিভিন্ন জায়গায় আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে।